May 4, 2024, 7:58 am

News Headline :
বিশ্ব মুক্ত গণমাধ্যম সূচকে ২ ধাপ পেছালো বাংলাদেশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে সিরাজগঞ্জ কামারখন্দে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত-০১ আহত-০২ সাংবাদিকরা স্বাধীনভাবে কাজ করছেন: প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বগুড়া সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জনসহ ২১জনের মনোনয়ন দাখিল মার্কিন ভোটারদের প্রায় ৪০ শতাংশ তাদের দেশে গৃহযুদ্ধের আশঙ্কা করছে: জরিপ বগুড়ার এডওয়ার্ড পার্ক উন্নয়ন ও সৌন্দর্য বর্ধণে নাগরিক পরামর্শ ও সভা অনুষ্ঠিত অপতথ্য ও অর্ধসত্যের মাঝে মুক্ত গণমাধ্যমের চ্যালেঞ্জ পূর্বাচলে অর্ধেকের বেশি প্লট বিক্রি করে দিয়েছেন প্রবাসীরা যাত্রাবাড়ীতে পরিবহনে চাঁদাবাজি, গ্রেফতার ১১

চট্টগ্রামে নির্বাচনী সরঞ্জাম দিয়ে আসা বাসে আগুন

চট্রগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানা এলাকায় একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

শনিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে কালুরঘাট ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা বাহার উদ্দিন বলেন, নির্বাচনী সরঞ্জাম নামিয়ে দিয়ে বাসটি দাঁড়িয়ে ছিল। ওই সময় কে বা কারা বাসটিতে আগুন দিয়ে দ্রুত পালিয়ে যায়। ফায়ার স্টেশন থেকে দুটি গাড়ি গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে ঘটনার সময় ওই বাসে শুধু চালক ছিলেন। তিনি দ্রুত গাড়ি থেকে নেমে পড়েন। এ কারণে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

এর আগে শনিবার ভোরে বন্দর থানার ৩৮ নম্বর ওয়ার্ড নিশ্চিন্তাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। চট্টগ্রাম-১১ আসনের একটি ভোটকেন্দ্র ছিল এটি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD